আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফখরুলকে ধন্যবাদ জানিয়েছেন ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট: ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ক্ষমতা দখলকে অবৈধ বলা হয়েছে। এ ব্যাপারে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কোনো প্রতিবাদ বা প্রতিক্রিয়া না দেয়ায় তাকে ‘ধন্যবাদ’ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মৌনতা সম্মতির লক্ষণ। তিনি চুপ করে আছেনএজন্য তাকে ধন্যবাদ।

শুক্রবার সৈয়দপুর স্টেডিয়ামের কাছে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের সময় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা দুর্গত হাওরে যাননি। উপদ্রুত উপকূলে যাননি। পাহাড়ে গিয়েছিলেন, কিন্তু সেখানে নাটক করে ফিরে এসেছেন। অথচ যত দোষ, নন্দ ঘোষ- আওয়ামী লীগের। ওরা আমাদের খালি দোষারোপ করে। আমরাতো খালি হাতে আসিনি। ত্রাণ নিয়ে, ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এসেছি।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাবেক মন্ত্রী সতীশ চন্দ্র, সংসদ সদস্য নাজমুল হক, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী সরকার, সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ